সুন্দরবন কুরিয়ার সার্ভিস এর সকল ঠিকানা ও মোবাইল নাম্বার

এইতো কয়েক যুগ আগের কথা যখন আমাদের দেশে তেমন কোন কুরিয়ার সার্ভিস ছিলো না। তখন চিঠি, গুরুত্বপূর্ণ পত্রাদি সহ বিভিন্ন জিনিসপত্র ডাকযোগে পাঠাতে হতো। কিন্তু কালের ধারাবাহিকতায় আজকে আমরা নানা ধরনের কুরিয়ার সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠানের দেখা পাচ্ছি। তার মধ্যে বাংলাদেশে সবচেয়ে বিশ্বস্ত ও নির্ভরযোগ্য কুরিয়ার সার্ভিস প্রতিষ্ঠান হলো সুন্দরবন কুরিয়ার সার্ভিস sundarban courier service.

Consumer64 সবসময়ই নিত্য নতুন কন্টেন্ট নিয়ে আপনাদের সামনে হাজির হয় তারই ধারাবাহিকতায় আজকের এই আর্টিকেলে আমরা সুন্দরবন কুরিয়ার সার্ভিসের খরচ, শাখাসমূহ কোথায় অবস্থিত, ট্র্যাকিং সিস্টেম এবং মোবাইল নম্বরসমূহ সহ যাবতীয় বিষয়ে জানো এবং বিভিন্ন দিকনির্দেশনা দিতে চেষ্টা করবো ইন-শা-আল্লাহ!

বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় ও বহুল ব্যবহৃত কুরিয়ার কোম্পানি। এটি দেশের সকল জেলায় পার্সেল পাঠানোর পাশাপাশি দেশের বাইরে প্রায় ১৫০টির বেশি দেশে পার্সেল পাঠানোর সুবিধা দিয়ে থাকে। দেশের ভেতরে সকল জেলা, উপজেলা ও বড় শহরগুলোতে একাধিক এজেন্ট পয়েন্টের মাধ্যমে নিজ তত্বাবধানে পার্সেল ডেলিভারি করে থাকে।

কিন্তু বাইরের দেশে পার্সেল পাঠানোর ক্ষেত্রে আন্তর্জাতিক কুরিয়ার কোম্পানির সাহায্য নিয়ে পরোক্ষ্যভাবে এই কাজটি সম্পন্ন করে। সুরন্দরবন কুরিয়ার সার্ভিসে কীভাবে পার্সেল পাঠাতে হয় সে বিষয়ে আমরা নিচের অনুচ্ছেদে বিস্তারিত জানবো।

সুন্দরবন কুরিয়ার সার্ভিস
সুন্দরবন কুরিয়ার সার্ভিস

বাংলাদেশের ৬৪টি জেলায় এর শাখা রয়েছে। বাংলাদেশের ৮টি বিভাগ যথাঃ ঢাকা, চট্টগ্রাম, বরিশাল, খুলনা, সিলেট, রাজশাহী, রংপুর ও ময়মনসিংহ এর অধীনে অবস্থিত প্রতিটি জেলায় কয়টি শাখা আছে এবং শাখা সমূহ কোথায় অবস্থিত তা উল্লেখ করবো নিচে। সেই সাথে আমরা উল্লেখ করবো প্রতিটি শাখার মোবাইল নাম্বার।

সুন্দরবন কুরিয়ারে পার্সেল পাঠানোর নিয়ম

এবার আসি সুন্দরবন কুরিয়ারের মাধ্যমে কীভাবে পার্সেল পাঠাতে হয় সে বিষয়ে।

১। প্রথমেই আপনাকে জানতে হবে আপনি যে পার্সেল পাঠাতে চান সেটা কোন ক্যাটাগরিতে পড়ে। উপরোক্ত লেখাগুলো পড়লে আপনি বুঝতে পারবেন। ধরুন আপনি নন-ডকুমেন্ট টাইপ পার্সেল পাঠাতে চান, সেজন্য আপনার পার্সেলের ওজন অনুযায়ী পলিব্যাগ নিতে হবে কুরিয়ার অফিস থেকে।

২। এরপর পলিব্যাগে প্রেরকের জায়গায় আপনার নাম, ঠিকানা, মোবাইল নাম্বার এবং প্রাপকের জায়গায় যারা কাছে পাঠাতে চান তার নাম, ঠিকানা, মোবাইল নাম্বার উল্লেখ করতে হবে। প্রাপকের মোবাইল নাম্বার ভুল হলে তিনি পার্সেল গ্রহণ করতে পারবেন না। তাই পার্সেল পাঠানোর সময় মোবাইল নাম্বার সঠিকভাবে লিখবেন।

৩। এরপর পার্সেল পাঠানোর খরচ প্রদান করলে আপনাকে একটা রিসিট দিবে, এই রিসিট হলো প্রামাণ্য দলিল যে আপনি একটা পার্সেল পাঠিয়েছেন। কখনো আপনার পাঠানো পার্সেল হারিয়ে গেলে বা চুরি হয়ে গেলে এই রিসিট দেখিয়ে অভিযোগ জানাতে পারবেন।

তাছাড়াও রিসিটে উল্লিখিত ইউনিক ট্র্যাকিং নম্বর ব্যবহার করে পার্সেল ট্র্যাক করতে পারবেন যা আমরা  ট্র্যাকিং সিস্টেম অংশে দেখবো কীভাবে এটি করতে হয়।

সুন্দরবন কুরিয়ার সার্ভিসে কীভাবে পার্সেল পাঠাতে হয়?

আপনি বিভন্ন ধরনের পার্সেল সহ প্রয়োজনীয় জিনিসপত্র পাঠাতে পারবেন। সুন্দরবন কুরিয়ারে দেশ ও দেশের বাইরে যা যা পাঠানো যায় তা হলো ডকুমেন্ট । সাধারনত বিভিন্ন গুরুত্বপূর্ণ চিঠি, কাগজপত্র ডকুমেন্ট সার্ভিসে পাঠানো হয়।

এক্ষেত্রে অবশ্যই প্রতিটি পার্সেলের ওজন সর্বোচ্চ ২০০ গ্রামের অধিক হতে পারবে না। ২০০ গ্রামের অধিক কোনো কাগজপত্র বা চিঠি হলে সেটা ডকুমেন্ট সার্ভিসের অন্তর্ভুক্ত হবে না। ডকুমেন্ট সার্ভিসে শক্ত খামে কাগজপত্র পাঠানো হয়।

নন-ডকুমেন্ট বা গিফট আইটেম

২০০ গ্রামের চেয়ে বেশি এবং ৩ কেজির চেয়ে কম ওজনের জিনিসপত্র যেমনঃ কোনো বই, মোটা দলিলপত্র ইতাদি নন-ডকুমেন্ট সার্ভিসের আওতায় পড়বে। নন-ডকুমেন্ট পার্সেলগুলো ৩ ধরনের পলিব্যাগের মাধ্যমে পাঠানো হয়। পার্সেলের ওজনভেদে পলিব্যাগের আকার ও রঙের ভিন্নতা থাকে।

যেমনঃ ২০০ গ্রাম থেকে ১কেজি পর্যন্ত নন-ডকুমেন্টের জন্য হলদু পলিব্যাগ, ১কেজির ওপরে এবং ২ কেজি পর্যন্ত নন-ডকুমেন্ট পার্সেলের জন্য সাদা পলিব্যাগ এবং ২ কেইর ওপরে ও ৩ কেজি পর্যন্ত ওজনের পার্সেলের জন্য নীল পলিব্যাগ ব্যবহার করা হয়। প্রতিটি পলিব্যাগের জন্য রয়েছে আলাদা খরচ, যা আমরা “সুন্দবন কুরিয়ার সার্ভিসের খরচ” অংশে দেখতে পাবো।

ভারি জিনিসপত্র

ভারি জিনিসপত্র বলতে কাপড়-চোপড়, টিভি, কম্পিটার, ফল, খাবার ও প্রয়োজনীয় সকল বৈধ জিনিস এই ক্যাটাগরির আওতায় পড়বে। এই ধরনের জিনিসপত্রের জন্য সাধারনত ওজন অনুযায়ী খচর ও প্যাকেজিং নির্ধারণ করা হয়। প্রতি কেজির জন্য ১০ টাকা খরচ ধার্য করা হয়।

আপনি যদি রাজশাহী থেকে ঢাকায় ৩০ কেজি আম পাঠাতে চান সেক্ষেত্রে আপনার খরচ হবে ৩০০ টাকা। আপনার পার্সেল আপনাকেই নিজ দায়িত্ব প্যাকেজিং করতে হবে। তবে  বিভিন্ন প্যাকেজিং মেটারিয়াল নিয়ে পাকেট করতে পাররেন যার জন্য আপনাকে অতিরিক্ত অর্থ দিতে হবে প্য্যাকেজিং মেটারিয়ালের জন্য।

টাকা পাঠানোর নিয়ম

সুন্দরবন কুরিয়ারে টাকা পাঠানো যায়। যদিও দেশের কোনো আইনের নীতিমালায় টাকা স্থানান্তের দায়িত্ব কোনো কুরিয়ার কোম্পানিকে দেওয়া হয়নি তবু সুন্দরবন কুরিয়ার এই সেবাটা দিয়ে থাকে। দেশের এক জায়গা থেকে অন্য জায়গায় অর্থ স্থানান্তরের দায়িত্ব শুধুমাত্র দুই ধরনের প্রতিষ্ঠানের আছে, তা হলো ডাক বিভাগ ও বৈধ কোনো ব্যাংকিং প্রতিষ্ঠান।

টাকা পাঠানোর জন্য প্রাপকের নাম, ঠিকানা ও মোবাইল নম্বর সহ যত টাকা পাঠাতে চান তার সাথে সার্ভিস চার্জ যোগ করে কুরিয়ার অফিসে জমা দিতে হবে। আপনার টাকা প্রাপকের নিকটস্থ কুরিয়ার অফিসে পৌছে গেলে প্রাপককে কল করে টাকা ফ্রহণ করার জন্য বলা হবে। প্রাপকে প্রামানের জন্য সঠিক মোবাইল নম্বরটি দেখাতে হবে। পরিচয় সঠিক যাচাই হলে তবেই কুরিয়ার কোম্পানি ওই ব্যক্তি তার টাকা বুঝিয়ে দিবেন।

মূল্যবান জিনিসপত্র

মূল্যবান জিনিসপত্র বলতে সোনা, রুপার গহনা, গাড়ির চাবি সহ অন্যান্য জিনিসকে বুঝায়। এগুলো পাঠানোর সময় কুরিয়ার অফিসের কর্মকর্তাকে অবিহিত করতে হবে যে আপনি এই সকল জিনিস পাঠাবেন। তিনি সেগুলোর নিরাপত্তার জন্য প্রয়োজনীয় পদক্ষেপের কথা আপনাকে জানিয়ে দিবেন।

কর্পোরেট ডকুমেন্ট

বিভিন্ন ধরনের কর্পোরেট প্রতিষ্ঠানের সাথে চুক্তি ভিত্তিক উপায়ে ডকুমেন্ট পার্সেল সার্ভিস দিয়ে থাকে। যেমনঃ ব্যাংকিং, বীমা, ন্যাশনাল সহ মাল্টিন্যাশনাল কোম্পানিগুলোর বিভিন্ন ধরনের ডকুমেন্ট দেশে ও দেশের বাইরে বিভিন্ন স্থানে পৌছে দিয়ে থাকে। এক্ষেত্রে এই ধরনের সার্ভিসের খরচ মূলত চুক্তি অনুযায়ী নির্ধারণ করা হয়।

সুন্দরবন কুরিয়ার সার্ভিস খরচ

১। সুন্দরবন কুরিয়ারে বড় ধরনের পার্সেল পাঠাতে প্রতি কেজি ওজনের জন্য ১০ টাকা করে দিতে হবে। এছাড়াও আপনি যদি কাটুনে করে পণ্য পাঠাতে চান সেজন্য কুরিয়ার অফিস থেকে কাটন কিনতে পারবেন। ছোট ও বড় দুই ধরনের বক্স পাওয়া যায়। প্রতিটি ছোট বক্সের দাম ৩০ টাকা এবং প্রতিটি বড় বক্সের দাম ৮০ টাকা।

ধরুন, আপনি ১০ কেজি ওজনের কোন পার্সে পাঠাতে চান, পার্সেলটি আপনার নিজে প্যাকেজিং করেছেন সেক্ষেত্রে ১০*১০=১০০ টাকা খরচ হবে। আর নিরাপত্তার কথা মাথায় রেখে যদি একটা বড় সাইজের বক্সে পাঠাতে চান তাহলে খরচ পড়বে ১০০+৮০=১৮০ টাকা।

২। কোনো ধরনের ডকুমেন্ট যদি কাগজের খামে পাঠাতে চান তাহলে প্রতিটি পার্সেলের জন্য খরচ পড়বে ৩০ টাকা। দেশের যেকোনো প্রান্তে পাঠাতেই ৩০ টাকা খরচ। আর যদি পলিব্যাগে পার্সেল পাঠাতে চান তাহলে ৩ ধরনের পলিব্যাগ আছে।

প্রতিটি হলুদ পলিব্যাগের খরচ ১০০ টাকা, সাদা পলিব্যাগের খরচ ১৩০ টাকা এবং নীল পলিব্যাগের খরচ ২০০ টাকা। হলুদ পলিব্যাগে সর্বোচ্চ ১ কেজি, সাদা পলিব্যাগে সর্বোচ্চ ২ কেজি এবং নীল পলিব্যাগে সর্বোচ্চ ৩ কেজি ওজনের পার্সেল পাঠাতে পারবেন।

৩। বড় ধরনের জিনিস যেমনঃ গাড়ি, ফ্রিজ, টিভি, আলমাড়ী, খাট ইত্যাদি পাঠানোর জন্য নির্দিষ্ট কোনো খরচ নেই। আপনার জিনিসের সাইজ এবং ওজনের ওপর ভিত্তি করে খরচ নির্ধারণ করা হবে। এসব জিনিস পাঠানোর জন্য শাখায় যোগাযোগ করতে হবে।

৪। এছাড়াও সুপার এক্সপ্রেস ডেলিভারি সার্ভিস আছে। এতে সাধারনত যত সময় লাগে তার অনেক আগেই পার্সেল ডেলিভারি করে দেওয়া হয়। শুধুমাত্র ডকুমেন্ট টাইপ পার্সেল সুপার এক্সপ্রেস ডেলিভারির আওতায় পড়বে। সুপার এক্সপ্রেস ডেলিভারিতে প্রতিটি পার্সেলের খরচ ১২০ টাকা।

সুন্দরবন কুরিয়ার সার্ভিস ট্র্যাকিং – sundarban courier tracking

অন্যান্য কুরিয়ার কোম্পানির মতো পার্সেল ট্র্যাকিং ব্যবস্থা আছে। পার্সেল ট্র্যাকিং সিস্টেম হলো এমন একটা পদ্ধতি যেখানে কোনো পার্সেলের সেন্ডার অথবা রিসিভার পার্সেলের অবস্থান জানতে পারেন অনলাইনের মাধ্যমে। অর্থাৎ আপনার পার্সেলটি এই মুহূর্তে কোথায় কি অবস্থায় আছে তা আপনি জানতে পারবেন।

আপনি ৪টি উপায়ে সুন্দরবন কুরিয়ারের পার্সেল ট্র্যাক করতে পারবেন। সেগুলো হলো সিএন নাম্বার (), রিসিভার কন্টাক্ট নাম্বার, সেন্ডার কন্টাক্ট নাম্বার এবং রেফারেন্স নাম্বার। এগুলোর মধ্য থেকে যেকোনো একটি তথ্য আপনার জানা থাকলে পার্সেল ট্র্যাক করতে পারবেন।

পার্সেল ট্র্যাক করার জন্য প্রথমে এখানে ক্লিক করুন

এরপর পার্সেল বুকিং এর সময় আপনাকে যে রিসিট দেওয়া হয়েছিলো সেটা থেকে সিএন নাম্বার অথবা রেফারেন্স নাম্বার অথবা সেন্ডার/রিসিভারের মোবাইল নাম্বার ইনপুট করে এবং রিলেটেড অপশনটি সিলেক্ট করে সার্চ করুন। ২/৩ সেকেন্ডের মধ্যে আপনার পাঠানো পার্সেলের সর্বশেষ আপডেট দেখতে পাবেন।

সুন্দরবন কুরিয়ার সার্ভিস কবে বন্ধ থাকে

সরকারী সাপ্তাহিক ছুটির দিন অর্থাৎ শুক্রবার ছাড়া প্রতিদিন সকাল ৯:৩০ মিনিট থেকে সন্ধ্যা ৭:৩০ মিনিট পর্যন্ত খোলা থাকে । তবে শুক্রবারে ৯:৩০ মিনিট থেকে ১২ টা পর্যন্ত পার্সেল বুকিং এর জন্য এবং ৯:৩০মিনিট থেকে ৫টা পর্যন্ত পার্সেল ডেলিভারির জন্য খোলা থাকে। তবে বিশেষ পরিস্থিতিতে কর্তৃপক্ষের নির্দেশে অন্যান্য সময়ও কুরিয়ারের শাখাগুলো বন্ধ থাকতে পারে।

সুন্দরবন কুরিয়ার সার্ভিস শাখা ( বিভাগ – জেলা – শাখা )

সুন্দরবন কুরিয়ার সার্ভিস ঢাকা বিভাগের শাখা সমূহ

ঢাকা জেলার শাখাসমূহ ও মোবাইল নম্বর

১. বনানী শাখা
ঠিকানাঃ এমআর সেন্টার, গ্রাউন্ড ফ্লোর, হাউজ নং-৪৯, রোড নং-১৭, বনানী-ঢাকা
মোবাইল নম্বরঃ ৯৮২১৯১৭, ০১৭৪২৫১১৮০৮

২. উত্তরা শাখা
ঠিকানাঃ রোড-২, উত্তরা ফুডপান্ডা হাবের পাশে, উত্তরা-ঢাকা
মোবাইল নম্বরঃ ০২-৫৮৯৫৬৬১০

৩. ধানমন্ডি শাখা
ঠিকানাঃ হাউজ-৫৩, এলজিএফ, ইস্টার্ন এলিট সেন্টার, রোড-৯ এ, ধানমন্ডি-ঢাকা
মোবাইল নম্বরঃ ০১৯৬৩-৬০৩০৬০

৪. ফকিরাপুল শাখা (১)
ঠিকানাঃ এসসিএস, ২৯২-শতাব্দি টাওয়ার, জি-৩, ফকিরাপুল, ঢাকা
মোবাইল নম্বরঃ ০১৭১০৬৮২৫২৮, ০১৮১১৭৪২২৮০

৫. ফকিরাপুল শাখা (২)
ঠিকানাঃ দৈনিক বাংলার ফার্স্ট ফ্লোর, রহমান কমপ্লেক্স, ঢাকা-১০০০।
মোবাইল নম্বরঃ ৭১৭৪৬২২, ০১৭২০৫০২৪৯১

৬. কচুখেত শাখা
ঠিকানাঃ ১/২, দেশ প্লাজা, কচুখেত বাজার, ঢাকা ক্যান্টনমেন্ট, ঢাকা-১২০৬
মোবাইল নাম্বারঃ ০১৬২৬-৩০০৪৭০

৭. গুলশান শাখা
ঠিকানাঃ রোড নং ১৯, ঢাকা ১২১২
মোবাইল নাম্বারঃ ০১৭১৩-১৯৫৫৭০

৮. ফার্মেগট শাখা
ঠিকানাঃ ১০৪ গ্রাউন্ড ফ্লোর, ক্যাপিটাল সুপার মার্কেট, আনন্দ সিনেমা হলের পশ্চিম দিকে, ঢাকা- ১২১৫
মোবাইল নাম্বারঃ ০১৮৩০-২০৯৯৩৭

আরো পড়ুন : পাঠাও কুরিয়ার সার্ভিস

৯. নিকেতন শাখা
ঠিকানাঃ জিপি খা ১০২/১ দক্ষিণ মহাখালী, লাখী খান মার্কেট, নিকেতন বাজার, বনানী, ঢাকা-১২১২
মোবাইল নাম্বারঃ ০১৮১৮-৩১০৪৫৬

১০. মহাখালী শাখা
ঠিকানাঃ ৬৫ নং দোকান, গ্রাউন্ড ফ্লোর, এসকীস শপিং মল, ৭ ভিআইপি রোড, ঢাকা-১২০৬
মোবাইল নম্বরঃ ০১৩১৩-৮৮৯৫৪৮

১১. তেজগাও শাখা-১
ঠিকানাঃ ট্রাক স্ট্যান্ডের পাশে, তেজগাও, ঢাকা-১২১৫
মোবাইল নাম্বারঃ ০১৯৯১-১৯৬৩৩৪

১২. তেজগাও শাখা-২
ঠিকানাঃ তিব্বত মোড়, কলোনি বাজার, দোকান নং ৪৪, ঢাকা-১২০৪
মোবাইল নাম্বারঃ ০১৯৬৩-৫৯৯৯৯৮৫

১৩. আরামবাগ শাখা
ঠিকানাঃ হাউজ ডি-৩১, রোড নং ০৪, আরামবাগ ইস্টার্ন হাউজিং, পুলিশ স্টেশনের পাশে, ঢাকা-১২১৬
মোবাইল নাম্বারঃ ০১৯৩৬-০০৬৫৭০

১৪. মিরপুর-১১ শাখা
ঠিকানাঃ মিল্ক ভিটা সরক, ঢাকা ১২১৬
মোবাইল নাম্বারঃ ০১৯৩৬-০০৩১৭৩

১৫. লালমাটিয়া শাখা
ঠিকানাঃ ব্লক-ডি, ৭/৫, লাল মাটিয়া মহিলা কলেজের কাছে, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭
মোবাইল নাম্বারঃ ০২-৯১২৪০৮৫

১৬. কল্যাণপুর শাখা
ঠিকানাঃ কল্যাণপুর ফুট ওভার ব্রিজের নিচে, ঢাকা
মোবাইল নাম্বারঃ ০১৯৩৬-০০৩৩৭৫

১৭.  মিরপুর-১২ শাখা
ঠিকানাঃ মিতা প্লাজা ১৪/১, জেনারেল হসপিটালের পাশে, মিরপুর-১২, ঢাকা-১২১৬
মোবাইল নাম্বারঃ ০১৬২২-৪৪২৭৫২

১৮. মোহাম্মদপুর শাখা
ঠিকানাঃ ৫/বি, শেরে বাংলা রোড, কাটাসুর, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭
মোবাইল নাম্বারঃ ০১৭২৬-৮৩৭৬৩৩

১৯. নিকুঞ্জা শাখা
ঠিকানাঃ হাউজ নং ১৫, রোড নং ১, নিকুঞ্জা-২, ঢাকা
মোবাইল নাম্বারঃ ০১৯৯১-১৯৩৬৪০

২০. বাড্ডা শাখা
ঠিকানাঃ দোকান নং ১৫, রিচডেল শপিং সেন্টার, হোসাইন মার্কেট, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২
মোবাইল নাম্বারঃ ০১৯১৫-১৯০৫৭৬

২১. শেওরাপাড়া শাখা
ঠিকানাঃ ৮৭১ বেগম রোকেয়া এভিনিউ, ঢাকা-১২১৬
মোবাইল নাম্বারঃ ০১৯১৫-৬৭৭৮৯২

২২.  মিরপুর-১০ শাখা
ঠিকানাঃ ২ বেগম রোকেয়া এভিনিউ, ঢাকা-১২১৬
মোবাইল নাম্বারঃ ০১৯৯১-১৯৬৩৪৮

২৩. গাবতলী শাখা
ঠিকানাঃ গাবতলী বাস টার্মিনাল, ঢাকা
মোবাইল নাম্বারঃ ০১৯২২-৩৭১৪৯০

২৪. নবীনগর শাখা
ঠিকানাঃ ঢাকা-আশুলিয়া মহাসড়ক, সাভার ইউনিয়ন, ঢাকা
মোবাইল নাম্বারঃ ০১৯২৩-৩৪০৪২০

২৫. ধামরাই শাখা
ঠিকানাঃ ধামরাই বাজার, ধামরাই
মোবাইল নাম্বারঃ ০১৯২১-৪৭৫৩৫৯, ০১৯৯৯-১৩৭৭৩৮

গাজীপুর জেলার শাখাসমূহ ও মোবাইল নম্বর

১. গাজীপুর জোনাল শাখা
ঠিকানাঃ জয়দেবপুর রোড, লিজেড ভবনের পাশে, চৌরাস্তা, গাজীপুর
মোবাইল নাম্বারঃ ০১৯৩৬-০০৩১৫৬

২. গাজীপুর সদর শাখা
ঠিকানাঃ বাংলা বাজার, মোবাইল মার্কেট, গাজীপুর সদর, গাজীপুর
মোবাইল নাম্বারঃ ০১৮৭৪-২৮২৩৬৭

৩. মওনা ইউনিয়ন শাখা
ঠিকানাঃ ঢাকা-আশুলিয়া মহাসড়ক, মওনা ইউনিয়ন, গাজীপুর
মোবাইল নাম্বারঃ ০১৯৩০-৩৬৪৪৯০

মানিগকঞ্জ জেলার শাখাসমূহ ও মোবাইল নম্বর

১. মানিকগঞ্জ শাখা
ঠিকানাঃ শিববাড়ি রোড, মানিকগঞ্জ
মোবাইল নাম্বারঃ ০১৯৩৬-০০৩৩৫৪

২. মানিকগঞ্জ শাখা-২
ঠিকানাঃ ঢাকা-আরিচা মহাসড়ক, মানিকগঞ্জ বাস স্ট্যান্ড, মানিকগঞ্জ
মোবাইল নাম্বারঃ ০১৯৬৩-৬০৩০৪২

কিশোরগঞ্জ জেলার শাখাসমূহ ও মোবাইল নম্বর

১. কিশোরগঞ্জ শাখা
ঠিকানাঃ শিববাড়ি রোড, মানিকগঞ্জ
মোবাইল নাম্বারঃ ০১৯৩৬-০০৩৩৫৪

২. গৌরাঙ্গো শাখা
ঠিকানাঃ কাছাড়ি, গৌরাঙ্গো বাজার রোড, কিশোরগঞ্জ
মোবাইল নাম্বারঃ ০১৭৭৮-৮১৫৮২৭

৩. আশুগঞ্জ শাখা
ঠিকানাঃ আশুগঞ্জ বাজার, কিশোরগঞ্জ
মোবাইল নাম্বারঃ ০১৭১৯-৮০২২৯৫

আরো পড়ুন : রেডেক্স কুরিয়ার সার্ভিস

৪. বাজিতপুর শাখা
ঠিকানাঃ ছাত্র বন্ধু লাইব্রেরির পাশে, হাজী ইলিয়াস রোড, বাজিতপুর, কিশোরগঞ্জ
মোবাইল নাম্বারঃ ০১৮১৬-০৮২২৭১

৫. ভৈরব শাখা
ঠিকানাঃ চলন বিল বাস স্ট্যান্ডের পাশে, ভৈরব, কিশোরগঞ্জ
মোবাইল নাম্বারঃ ০১৯৩৮-৭৬৮১২২

মুন্সিগঞ্জ জেলার  শাখাসমূহ ও মোবাইল নম্বর

১. মুন্সিগঞ্জ শাখা
ঠিকানাঃ ফার্স্ট ফ্লোর, মুন টাওয়ার, মুন্সিগঞ্জ-১৫০০
মোবাইল নাম্বারঃ ০১৯১১-১৪২৬৭০

নারয়ণঞ্জ জেলার শাখাসমূহ ও মোবাইল নম্বর

১. নারায়নগঞ্জ সদর শাখা
ঠিকানাঃ আব্বাস টাওয়ার, গ্রাউন্ড ফ্লোর, নিতাইগঞ্জ মোড়, নারাণগঞ্জ
মোবাইল নাম্বারঃইয়০১৯৩৬-০০৩১৭৪, ০১৯৩৬-০০৩২০৩

নরসিংদি জেলার শাখাসমূহ ও মোবাইল নম্বর

১. নরসিংদি সদর শাখা
ঠিকানাঃ সাতীরপাড়া, নরসিংদি প্লাজা, নরসিংদি সদর
মোবাইল নাম্বারঃ ০১৯৫২-২৫৫৬৯১

ফরিদপুর জেলার  শাখাসমূহের ঠিকানা ও মোবাইল নম্বর

১. ফরিদপুর সদর শাখা
ঠিকানাঃ আলিপুর, প্রাইমারি স্কুলের পাশে, ফরিদপুর সদর
মোবাইল নাম্বারঃ ০৬৩১৬৬৭৩২, ০১৯৭১-৫৯২৮৩৪

গোপালগঞ্জ জেলার শাখাসমূহের ঠিকানা ও মোবাইল নম্বর

১. গোপালগঞ্জ সদর শাখা
ঠিকানাঃ রাজ হোটেলের নিচে, গোপালগঞ্জ সদর
মোবাইল নাম্বারঃ ০১৯৬৩-৬০৩০৩৯

মাদারীপুর জেলার শাখাসমূহের ঠিকানা ও মোবাইল নম্বর

১. মাদারিপুর সদর শাখা
ঠিকানাঃ পানিছত্র শকুনী, মাদারীপূর
মোবাইল নাম্বারঃ ০১৯৩৬-০০৬৫০৫, ০১৯৭৪-৫২০০৭৮

২. টেকেরহাট শাখা
ঠিকানাঃ হাজী হাসমত পেট্রোল পাম্পের সামনে, টেকেরহাট, মাদারীপুর
মোবাইল নাম্বারঃ ০১৯৭৯-৫৬৭৪১৬, ০১৯৩৬-৬০৩০৪০

আরো পড়ুন : কন্টিনেন্টাল কুরিয়ার সার্ভিস

রাজবাড়ী জেলার শাখাসমূহ ও মোবাইল নম্বর

১. পাংশা শাখা
ঠিকানাঃ ডাক বাঙলো মার্কেট, পাংশা, রাজবাড়ী
মোবাইল নাম্বারঃ ০৬৪১৬৬০৮২, ০১৯৬০-১৭২১৩১

মাদারীপুর জেলার শাখাসমূহ ও মোবাইল নম্বর

১. শরিয়তপুর শাখা
ঠিকানাঃ হাউজ নং ৩৩৩, রূপনগর, তুলাসার, সদর রোড, শরিয়তপুর
মোবাইল নাম্বারঃ ০১৯১১-৪০৪৭৯৫, ০১৯৬১-১৩৩৫০০

সুন্দরবন কুরিয়ার সার্ভিস খুলনা বিভাগের শাখা সমূহ

১. বাগেরহাট শাখা
ঠিকানাঃ বাগেরহাট জেলা স্টেডিয়ামের কাছে, বাগেরহাট সদর, বাগেরহাট
মোবাইল নাম্বারঃ ০৪৬৮৬১২১৫, ০১৯৯০-৫৭৮৫৪৬

২. চুয়াডাঙ্গা সদর শাখা
ঠিকানাঃ কলেজ রোড, জেলা জজের বাসভনের পাশে, চুয়াডাঙ্গা সদর, চুয়াডাঙ্গা
মোবাইল নাম্বারঃ ০১৭১৩-৯১০৪০৩, ০১৭১৫-২৬৯১৯২

৩. বেনাপোল শাখা
ঠিকানাঃ বেনাপোল, যশোর
মোবাইল নাম্বারঃ ০১৯১৭-৩৭৮২৫০, ০১৯১৮-৫৩৫০৪৭

৪. চচড়া চেক পোস্ট শাখা
ঠিকানাঃ চচড়া চেক পোস্ট, গোল চত্তর মোড়, যশোর
মোবাইল নাম্বারঃ ০১৯৩৬-০০৩২২১

৫. গারিখানা রোড শাখা
ঠিকানাঃ গারিখানা রোড, যশোর
মোবাইল নাম্বারঃ

৬. উপশহর শাখা
ঠিকানাঃ নিউ মার্কেটের পাশে, উপশহর, যশোর
মোবাইল নাম্বারঃ ০১৯৮০-০৬৩৫১২

৭. ঝিনাইদাহ সদর শাখা
ঠিকানাঃ সোনালী ব্যাংকের সামনে, থানা রোড, মহেশপুর, ঝিনাইদাহ
মোবাইল নাম্বারঃ ০১৭১১-৯০৩৬৮৪

৮. কালিগঞ্জ শাখা
ঠিকানাঃ মুক্তিযোদ্ধা কমপ্লেক্স, কালিগঞ্জ, ঝিনাইদাহ
মোবাইল নাম্বারঃ ০১৯২১-২৮৭৯৪৯

৯. বয়রা শাখা
ঠিকানাঃ বয়রা মোড়, খুলনা
মোবাইল নাম্বারঃ ০১৯৫৬৩৭৩৮৯৭

১০. দৌলতপুর শাখা
ঠিকানাঃ দৌলতপুর বাজার, খুলনা
মোবাইল নাম্বারঃ ০১৯৩৬-০০৩৩৫১
মোবাইল নাম্বার (বিমান অফিস): ০১৭৫৬-৬৪৩৮০২

১১. ফুলবাড়ী গেইট শাখা
ঠিকানাঃ ফুলবাড়ী গেইট, খুলনা
মোবাইল নাম্বারঃ ০১৯২৩-০৬২৭৫৪

১২. বিমান অফিস শাখা
ঠিকানাঃ খুলনা-যশোর-ঢাকা মহাসড়ক, বিমান অফিসের সামনে, খুলনা
মোবাইল নাম্বারঃ ০১৯৩৬-০০৩৩৫১

১৩. কুষ্টিয়া সদর শাখা
ঠিকানাঃ পাঁচ রাস্তার মোড়, মহাসড়কের উত্তরপার্শে, শাপলা চত্তর, কুষ্টিয়া
মোবাইল নাম্বারঃ ০৭১-৭১৩২৯, ০১৯৩৬-০০৩২৪৬

১৪. মাগুরা সদর শাখা
ঠিকানাঃ জামরুল তলা, মাগুরা সদর
মোবাইল নাম্বারঃ ০১৯১৭-৭৬২৭৬২, ০১৯২৫-১৬৯৮৮০

১৫. মোহাম্মদপুর শাখা
ঠিকানাঃ মোহাম্মদপুর বাস স্ট্যান্ড, কবীর মার্কেট (নিচ তলা), মাগুরা
মোবাইল নাম্বারঃ ০১৭২৬-৩৪১৬৯০, ০১৯৩৬-০০৩৩০৯

১৬. মেহেরপুর সদর শাখা
ঠিকানাঃ জজ কোর্টের সামনে, মেহেরপুর সদর
মোবাইল নাম্বারঃ ০১৭৩৫-৯৮০৮৯৪

১৭. নড়াইল শাখা
ঠিকানাঃ নড়াইল-মাগুরা রোড, মুচেরপুল, রূপগঞ্জ, নড়াইল
মোবাইল নাম্বারঃ ০১৯৫২-২৫৫৬১০

১৮. সাতক্ষীরা শাখা
ঠিকানাঃ সাতক্ষীরা-কালিগঞ্জ মহাসড়ক, দেবনাথপুর, সাতক্ষীরা
মোবাইল নাম্বারঃ ০১৭১৩-৯১৯৩৬৭, ০১৭১১-২১২১১০

সুন্দরবন কুরিয়ার সার্ভিস চট্টগ্রাম বিভাগের শাখা সমূহ

১. আন্দারকিল্লা শাখা
ঠিকানাঃ রিরাজুদ্দৌলা রোড, আন্দারকিল্লা বাজার, চট্টগ্রাম
মোবাইল নাম্বারঃ

২. আগরাবাদ শাখা
ঠিকানাঃ বি/এ ৮৯-৯০,কমার্স কলেজ রোড, টট্টগ্রাম
মোবাইল নাম্বারঃ ০১১৯৭২২৩৩১৪

৩. হাটহাজারী শাখা
ঠিকানাঃ চট্টগ্রাম-খাগড়াছড়ী রোড, হাটহাজারী বাজার, চট্টগ্রাম
মোবাইল নাম্বারঃ ০১৯১৫-৭০৪১৪২

৪. হালিশহর শাখা
ঠিকানাঃ ওয়াপদা মোড়, হালিশহর, চট্টগ্রাম
মোবাইল নাম্বারঃ ০১৯৩৬-০০৩১১৩

আরো পড়ুন : জননী কুরিয়ার সার্ভিস

৫. ব্রাহ্মণবাড়িয়া শাখা
ঠিকানাঃ পাওয়ার হাউজ মোড়, ব্রাহ্মণবাড়িয়া
মোবাইল নাম্বারঃ ০১৯৩৬-০০৩২৩৭

৬. চৌদ্দগ্রাম শাখা
ঠিকানাঃ চৌদ্দগ্রাম সিএনজি বাস স্ট্যান্ড, চৌদ্দগ্রাম, কুমিল্লা
মোবাইল নাম্বারঃ ০১৯৩৬-০০৬৫৭৮

৭. কুমিল্লা সদর শাখা
ঠিকানাঃ ধর্মপুর রেইল গেটের পূর্বপাশে, কান্দিরপুর, কুমিল্লা
মোবাইল নাম্বারঃ ০১৯৩৬-০০৩২৭৪

৮. লাকসাম শাখা
ঠিকানাঃ লাকসাম বাইপাস রোড, লাকসাম, কুমিল্লা
মোবাইল নাম্বারঃ ০১৯৩৬-০০৬৫৪৩

৯. চাঁদপুর শাখা
ঠিকানাঃস্টেডিয়াম মার্কেট, চাঁদপুর
মোবাইল নাম্বারঃ ০৮৪১৬৩৭২৯, ০১৮১৭-৩৫২৪২৫

১০. হাজীগঞ্জ শাখা
ঠিকানাঃ হাজীগঞ্জ-রামগঞ্জ মহাসড়ক, হাজীগঞ্জ বাস স্ট্যান্ড
মোবাইল নাম্বারঃ ০১৯১৭-২০৪৪৩৫, ০১১৯১৭৬৬৬১১

১১. হাতিয়া শাখা
ঠিকানাঃ তমুরুদ্দীন রোড, পাওয়ার হাউজের উত্তরপাশে, মোহনা হোটেলের নিচে, হাতিয়া
মোবাইল নাম্বারঃ ০১৯৩৬-০০৩১২৪

১২. মাইজদি বাজার শাখা
ঠিকানাঃ নদী বাংলা টাওয়ার,মাইজদি বাজার, নোয়াখালী
মোবাইল নাম্বারঃ ০১৯৩৩৬-০০৬৫৫৪

১৩. নোয়াখালী শাখা
ঠিকানাঃ ইসলামীয়া রোড, মাইজদী কোর্ট, নোয়াখালী
মোবাইল নাম্বারঃ ০১৯৩৬-০০৬৫৬৯, ০৩২১৭১১৩৯

১৪. ফেনী শাখা
ঠিকানাঃ কোর্ট বিল্ডিং এর দক্ষিণপাশে, উত্তরা টাওয়ার (নিচ তলা), খাজুরিয়া, ফেনী
মোবাইল নাম্বারঃ ০১৯৩৬-০০৩৩৩৩

১৬. খাগড়াছড়ি শাখা
ঠিকানাঃ খাগড়াছড়ি-দিঘিনল রোড, খাগড়াছড়ি
মোবাইল নাম্বারঃ ০১৮২৮-৮২৯০৫২

১৭. রাঙামাটি শাখা
ঠিকানাঃ বনরূপা রোড, রাঙামাটি
মোবাইল নাম্বারঃ ০১৯৩৬-০০৩২২৫

১৮. বান্দরবান শাখা
ঠিকানাঃ চেয়ারম্যান মার্কেট, ভিআইপি রোড, বান্দরবান
মোবাইল নাম্বারঃ ০১৯৫২-২৫৫৬৩২

১৯. চাকরিয়া শাখা
ঠিকানাঃ চাকোরিয়া নতুন বাস স্ট্যান্ড, চাঁদ মিয়া কমপ্লেক্স (নিচ তলা), কক্সবাজার
মোবাইল নাম্বারঃ ০১৯৩৬-০০৩০৭৬, ০১৯৭৩-৪২০৮২৪

২০. কক্সবাজার শাখা
ঠিকানাঃ আলির জাহাল রোড, সায়মা ওশ্যান সিটির কাছে, কক্সবাজার
মোবাইল নাম্বারঃ ০৩৪১৬৩৭৬৩, ০১১৯৯৭৩৮১০৩

সুন্দরবন কুরিয়ার সার্ভিস রাজশাহী বিভাগের শাখা সমূহ

১. রাজশাহী সদর শাখা
ঠিকানাঃ বোয়ালিয়া পুলিশ স্টেশনের পূর্বপাশে, রাজশাহী
মোবাইল নাম্বারঃ ০১৯৬৩-৬০৩০২৩

২. বানেশ্বর শাখা
ঠিকানাঃ বানেশ্বর, রাজশাহী
মোবাইল নাম্বারঃ ০১৯৬৩-৬০৩০৬৪

৩. রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা
ঠিকানাঃ টিএসসিসি এর পুর্বপাশে, কাজলা, রাজশাহী
মোবাইল নাম্বারঃ ০১৮৬০-৫২৫৩৬৯২

৪. লক্ষীপুর শাখা
ঠিকানাঃ সি এন্ড বি মোড়, লক্ষীপুর, রাজশাহী
মোবাইল নাম্বারঃ০৭২১-৭৭৪৪০২

৫. নাটোর শাখা
ঠিকানাঃ ইসলামী ব্যাংকের সামনে, ফায়ার সার্ভিস স্টেশনের কাছে, নাটোর সদর
মোবাইল নাম্বারঃ ০৭৭১৬১০৫৫, ০১৭১১-৪৬৮৮১৬

৬. পাবনা শাখা
ঠিকানাঃ শীল্প গলি, ফজলুল হক রোড, গোপালপুর, পাবনা
মোবাইল নাম্বারঃ ০১৯৩৬-৬০৩০৬৫

৭. বগুড়া জোনাল শাখা
ঠিকানাঃ রেলওয়ে স্টেশন, কলেজ রোড, বগুড়া
মোবাইল নাম্বারঃ ০১৯৩৬-০০৩১৯০

৮. বগুড়া শাখা-১
ঠিকানাঃ শেউজগাড়ি পানির ট্যাঙ্ক রোড, বগুড়া
মোবাইল নাম্বারঃ ০১৯৮৪-৮৩৪৭২৭

৯. বগুড়া শাখা-২
ঠিকানাঃ পেপসি বন্দর, ফুলদীঘি, ঢাকা-রঙপুর মহাসড়ক, বগুড়া
মোবাইল নাম্বারঃ ০১৯৩৬-০০৩১৯১

১০. চাপাই নবাবগঞ্জ শাখা
ঠিকানাঃ রাজশাহী-নবাবগঞ্জ হাইওয়ে, চাপাই নবাবগঞ্জ
মোবাইল নাম্বারঃ ০৭৮১৬১০৪৭, ০১৭১২-১৮৭৬৯৪

১১. জয়পুরহাট শাখা
ঠিকানাঃ সওদাগর হাইজ, জামালপুর রোড
মোবাইল নাম্বারঃ ০৫৭১৫১২০২, ০১৭১২-৫৮৪২৪৩

১২. নওগা শাখা
ঠিকানাঃ রোড-৪৫, পুরাতন বাস স্ট্যান্ড, নওগাঁ
মোবাইল নাম্বারঃ ০১৯৩৬-০০৩০৯৩, ০১৯১৬-৭৭৫৩৭৭

১৩. সিরাজগঞ্জ শাখা
ঠিকানাঃ ফজলুল হক রোড, গোশালা, সিরাজগঞ্জ
মোবাইল নাম্বারঃ ০১৯৩৬-০০৩০৭৯

১৪. হাতিকুমরুল শাখা
ঠিকানাঃ ঢাকা-রঙপুর মহাসড়ক, হাতিকুমরুল, সিরাজগঞ্জ
মোবাইল নাম্বারঃ ০১৯৩৬-০০৩৩০১

১৫. শাহাজাদপুর শাখা
ঠিকানাঃ হক প্লাজা, মণিরামপুর বাজার, শাহাজাদপুর, সিরাজগঞ্জ
মোবাইল নাম্বারঃ ০১৭২৭-৩৬৪১৫০, ০১৯৩৬-০০৩১৪৬

সুন্দরবন কুরিয়ার সার্ভিস বরিশাল বিভাগের শাখা সমূহ

১. বরিশাল সদর শাখা
ঠিকানাঃ পূর্ব বগুড়া রোড, হাজী মঞ্জিল, কবী জীবনানন্দ দাশ রোড, বরিশাল
মোবাইল নাম্বারঃ ০১৯৭১-২৮৬৫৯৩

২. বরিশাল শাখা
ঠিকানাঃ আরিফ মেনসন, শিক্ষা বোর্ড (পুরাতন)
মোবাইল নাম্বারঃ ০৪৩১৬১৮৬৭, ০১৯৩৬-০০৩১৪২

৩. নাতুল্লাহবাদ শাখা
ঠিকানাঃ সেন্টার পয়েন্ট মার্কেট, নাতুল্লাহ বাস স্ট্যান্ড, বরিশাল
মোবাইল নাম্বারঃ ০১৯৭৭-২৭৭৬৬৪

আরো পড়ুন : করতোয়া কুরিয়ার সার্ভিস

৪. রূপাতলী শাখা
ঠিকানাঃ আল নসীব মার্কেট, রূপাতলী, বরিশাল
মোবাইল নাম্বারঃ ০১৯৫২-২৫৫৭৯৮

৫. বরগুনা শাখা
ঠিকানাঃ বেতাগী স্টেশন রোড, বরগুনা
মোবাইল নাম্বারঃ ০৪৪৮৬২০৪৭, ০১৭১৬-৭৪০৮০০

৬. ভোলা শাখা
ঠিকানাঃ উকিল পাড়া, নাইট কোচ বাস স্ট্যান্ড, কালিনাথ রায়ের বাজার, ভোলা
মোবাইল নাম্বারঃ ০১৭২৫-৪৪৩৬৩৫, ০১৭২৫-৬৫৪৩৯১

৭. ঝালকাঠি শাখা
ঠিকানাঃ দেশবাংলা হাসপাতাল, নিউ কলেজ মোড়, ফায়ার সার্ভিসের সামনে
মোবাইল নাম্বারঃ ০১৯৩৬-০০৩১৩৫

৮. পটুয়াখালী শাখা
ঠিকানাঃ ব্যামাগার মোড়, নিউ মার্কেটের কাছে, পটুয়াখালী
মোবাইল নাম্বারঃ ০১৭৫৮-৬৮৯৫২২

৯. পিরোজপুর শাখা
ঠিকানাঃ পাড়ের হাট রোড, পুরাতন বাস স্ট্যান্ডের উত্তরপাশে, পিরোজপুর
মোবাইল নাম্বারঃ ০১৯৩৬-০০৩১৪৮

রংপুর বিভাগের শাখা সমূহ

১. রংপুর শাখা
ঠিকানাঃ র‍্যাব অফিসের সামনে, শাপলা চত্তর, রংপুর
মোবাইল নাম্বারঃ ০৫২১-৬৩১৭৫, ০১১৯৯৩৭২০২

২. কলেজ রোড, রংপুর শাখা
ঠিকানাঃ কলেজ রোড, রংপুর
মোবাইল নাম্বারঃ ০৫২১-৫৩১৪৬

৩. স্টেশন রোড, রংপুর শাখা
ঠিকানাঃ স্টেশন রোড, রংপুর
মোবাইল নাম্বারঃ ০১৭৪১-৫৭৫৪৯৮

৪. দিনাজপুর শাখা
ঠিকানাঃ স্বস্তিতলা ইসলামীয়া মহিলা কলেজের কাছে, স্টেশন রোড, রংপুর
মোবাইল নাম্বারঃ ০১৯৩৬-০০৩২২৩, ০১৭১৭-০১৩৭১২

৫. কুড়িগ্রাম শাখা
ঠিকানাঃ কুড়িগ্রাম-সিলমারি রোড, কলেজ মোড়, কুড়িগ্রাম
মোবাইল নাম্বারঃ ০৫৮১৬১৮২৪, ০১৭১২-২৩২৭৩৯

৬. নাগেশ্বরী শাখা
ঠিকানাঃ বিসিএস মোড়, হাজী পাড়া, নাগেশ্বরী, কুড়িগ্রাম
মোবাইল নাম্বারঃ ০১৭৭৪-৪৩৪০৪৪

৭. গাইবান্ধা শাখা
ঠিকানাঃ স্টেশন রোড, গাইবান্ধা
মোবাইল নাম্বারঃ ০১৯২২-৮৯৬২০৯, ০১১৯৯৫৬৭৪২৯

৮. লালমনিরহাট শাখা
ঠিকানাঃ লালমনিরহাট-ফুলবাড়ি রোড, লালমনিরহাট
মোবাইল নাম্বারঃ ০১৭১৬-৮৭২২৬৬

৯. নীলফামারী শাখা
ঠিকানাঃ সাঈদপুর-নীলফামারী রোড, চৌরোঙ্গির মোড়, নীলফামারী
মোবাইল নাম্বারঃ ০১৯১২-৮৪০০০৪

১০. পঞ্চগড় শাখা
ঠিকানাঃ পাটুয়ারীসুপার মার্কেট, ঢাক্কামারা, পঞ্চগড়
মোবাইল নাম্বারঃ ০১৯১৫-৭০৩২৫৯, ০১৯২০-৮৫১১০২

১১. লখীরহাট শাখা
ঠিকানাঃ লখীরহাট, দেবীগঞ্জ, পঞ্চগড়
মোবাইল নাম্বারঃ

১২. ঠাকুরগাও শাখা
ঠিকানাঃ হানিফ বাস সেন্টারের কাছে, ঠাকুরগাও সদর
মোবাইল নাম্বারঃ ০১৯১৩-৩১১০৯৯

ময়মনসিংহ বিভাগের শাখা সমূহ

১. ময়মনসিংহ শাখা
ঠিকানাঃ বড় মসজিদের সামনে, বড় বাজার, ময়মনসিংহ
মোবাইল নাম্বারঃ ০১৯৭০-৮৩৯৮১৩

২. ভালুকা শাখা
ঠিকানাঃ ভালুকা বাজার, ময়মনসিংহ
মোবাইল নাম্বারঃ ০১৯৩৬-০০২২১১

৩. নেত্রকোনা শাখা
ঠিকানাঃ মাছের বাজার, মুক্তিযোদ্ধা মেহের আলী রোড, নেত্রকোনা
মোবাইল নাম্বারঃ ০৯৫১৬২০১৫, ০১৭১৩-২৬৩৯৮১

৪. জামালপুর শাখা
ঠিকানাঃ সিএনবি রোড, রূপালী বাংকের পাশে, জামালপুর
মোবাইল নাম্বারঃ ০১৯৫২-২৫৫৭১০

৫. শেরপুর শাখা
ঠিকানাঃ শেরপুর-নকলা মহাসড়ক, সদর থানার সামনে, শেরপুর
মোবাইল নাম্বারঃ ০১৭৩১-৯৪২৫৫২

সিলেট বিভাগের শাখা সমূহ

১. সিলেট বিভাগীয় শাখা
ঠিকানাঃ বিআরটিসি বাস স্ট্যান্ডের কাছে, সিলেট
মোবাইল নাম্বারঃ ০১৯৫২-২৫৫৬৪৭

২. জিন্দাবাজার শাখা
ঠিকানাঃ হযরত শাহাজালাল রোড, আল হামরা শপিং মলের সামনে, সিলেট
মোবাইল নাম্বারঃ ০১৯১৭-২৩০৬৬০

৩. লামা বাজার শাখা
ঠিকানাঃ ভিআইপি রোড, লামা বাজার, সিলেট
মোবাইল নাম্বারঃ ০১৯৩৬-০০৩২৯৯

৪. কদমতলী শাখা
ঠিকানাঃ কদমতলী, মহিউদ্দীন পাম্পের বিপরীতপাশে, সিলেট
মোবাইল নাম্বারঃ ০৮২১-৭২৯০৮৬

৫. মৌলভীবাজার শাখা
ঠিকানাঃ কাচা বাজারের সামনে, মৌলভীবাজার
মোবাইল নাম্বারঃ ০১৯৩৬-০০৩১৪৩

৬. হবিগঞ্জ শাখা
ঠিকানাঃ হবিগঞ্জ সরকারি মহিলা কলেজের কাছে, হবিগঞ্জ সদর
মোবাইল নাম্বারঃ ০১৯৩৬-০০৩২৮৯

৭. সুনামগঞ্জ শাখা
ঠিকানাঃ হাজী পাড়া সার্কিট হাউজের পাশে, জাকারিয়া ভবন, সুনামগঞ্জ সদর
মোবাইল নাম্বারঃ ০১৯৫২-২৫৫৭৩২

তাহলে আজ সুন্দরবন কুরিয়ার সার্ভিস এর ঠিকানা, মোবাইল নাম্বার শাখা সমূহের নাম বিস্তারিত আলোচনা করার চেষ্টা করলাম আশা করি আপনাদের কাজে আসবে।

6 Comments

  1. Anonymous October 13, 2021
  2. Jikratul August 24, 2023
    • Admin August 24, 2023
    • Admin October 31, 2023
  3. corruption November 19, 2023
  4. Antique coins sale November 28, 2023

Leave a Reply