রেডেক্স কুরিয়ার সার্ভিস এর সকল ঠিকানা এক সাথে

দূর থেকে দূরান্তে পণ্য আদান-প্রদানের ক্ষেত্রে একটি ভরসার কেন্দ্রস্থল হিসেবে সময়ের সাথে সাথে সমানতালে পাল্লা দিয়ে গড়ে উঠেছে দেশের বিভিন্ন কুরিয়ার সার্ভিস প্রতিষ্ঠানসমূহ। গ্রাহকদের পণ্য পরিবহনের ক্ষেত্রে এবং নিজেদের সেরা মানের সার্ভিস প্রদান করতে কাজ করে যাচ্ছে তেমনি একটি প্রতিষ্ঠান হল রেডেক্স কুরিয়ার সার্ভিস।

মানুষ সামাজিক জীব। কাজের স্বার্থে, বিভিন্ন প্রয়োজনের স্বার্থে মানুষকে একে ওপরের সাথে যোগাযোগ রাখতে হয়, গুরুত্বপূর্ণ তথ্যসমূহ আদান প্রদান করতে হয়,মিলেমিশে একই গন্ডিতে বসবাস করতে হয়।মূলত একটা পরিবার থেকেই গড়ে উঠে আমাদের অস্তিত্বের সূত্রপাত।

এক সময় যে পরিবার আমাদের আগলে রাখে সেই পরিবারের প্রতি আমাদের দায়িত্ব পালন করতে হয়। মানুষের পড়াশোনার কাজে, কর্মক্ষেত্রের কারণে, অর্থনৈতিক চাহিদা পূরণের কাজে তাকে যেতে দূর থেকে দূরান্তে। প্র‍য়োজনের তাগিদে, প্রিয়জনদেরকে ছেড়ে, আপন অস্তিত্ব ছেড়ে, কাজের প্রয়োজনে, অর্থনৈতিক চাহিদা পূরণ কর‍তে তাকে যেতে হয় বহুদূর।

দূর থেকে দূরান্তে, প্রিয়জনের জন্য, পরিবারের আপন মানুষের জন্য পণ্য পাঠানোর ক্ষেত্রে এক সময় মানুষকে বেশ হিমশিম খেতে হতো। কারণ বহুকাল আগে, বর্তমান সময়ের মতো ছিল না কোন ধরণের উন্নত ধরণের যোগাযোগ ব্যবস্থা। ফলে মানুষ তার আপনজনের কাছে পণ্য পৌঁছানোর নিয়ে বেশ ঝামেলায় পড়তো হতো ।কারণ আমরা সবাই কমবেশি জানি যে, মাধ্যমহীন পণ্য পৌঁছানোর ক্ষেত্রে বিড়ম্বনয়ার শেষ নেই।

রেডেক্স কুরিয়ার সার্ভিস
রেডেক্স কুরিয়ার সার্ভিস

বহুকাল পূর্বে, মানুষ যখন তার আপনজনের জন্য কিংবা নিজ প্রয়োজনের ক্ষেত্রে কোন ধরণের পণ্যের প্রয়োজন হতো, তখন এক স্থান থেকে অন্য স্থানে পণ্য স্থানান্তরের ছিল না কোন ধরণের পরিপূর্ণ যোগাযোগ ব্যবস্থা, সেই সাথে ছিল না কোন ধরণের মাধ্যম।

কিন্তু সময়ের সাথে মানুষের পণ্যসহ গুরুত্বপূর্ণ জিনিসপত্র আদান-প্রদানের ক্ষেত্রে দুর্দশার লাঘব হয়েছে পূর্বের তুলনায় বহুগুণ। পণ্য আদান প্রদানের ক্ষেত্রে মানুষের দুর্ভোগের সমস্যার সমাধান নিয়ে কাজকে এগিয়ে দিতে,আশীৰ্বাদরূপে হাজির হয়েছে কুরিয়ার সার্ভিস প্রতিষ্ঠান সমূহ।

আরো পড়ুন: পাঠাও কুরিয়ার সার্ভিস সকল ঠিকানা

জনগনের পন্য পরিবহনে দূর্দশা লাগবের আশার প্রতীক হয়ে উঠেছে কুরিয়ার সার্ভিস। পণ্য স্থানান্তরের ক্ষেত্রে, নিশ্চিন্তে পণ্য পৌঁছে দেওয়ার ক্ষেত্রে এভাবেই এগিয়ে যাওয়া একটি কুরিয়ার সার্ভিস প্রতিষ্ঠানের নাম হল রেডেক্স কুরিয়ার সার্ভিস।

রেডেক্স কুরিয়ার সার্ভিস

প্রচলিত কুরিয়ার সার্ভিস প্রতিষ্ঠানসমূহের মধ্যে এক অন্যতম উজ্জ্বল নাম হল রেডেক্স কুরিয়ার সার্ভিস। সর্বদাই গ্রাহকদের সুবিধার কথা চিন্তা করে নিজেদের সেরাটুকু সার্ভিস প্রদানের ক্ষেত্রে এক অনন্য নাম হল এই কুরিয়ার সার্ভিস প্রতিষ্ঠানটি। ঘরে বসেই নিশ্চিন্তে পণ্য আদান প্রদানের ক্ষেত্রে এবং সেই সাথে নিশ্চিন্তে পন্য ডেলিভারি করার ক্ষেত্রে এক অনন্য আস্থার নাম হল এই কুরিয়ার সার্ভিস।

নিশ্চিন্তে ঘরে বসেই আপনি আপনার পণ্য কোন রকম ঝামেলা ছাড়াই পাঠিয়ে দিতে পারবেন দেশের এই প্রান্ত থেকে ওই প্রান্তে। মূলত ইকো সিস্টেমের সাথে প্রযুক্তির সন্নিবেশ ঘটিয়ে, গ্রাহকদের পণ্য পরিবহনে ভোগান্তি কমিয়ে সম্পূর্ণ রুপে ডিজিটাল সেবা প্রদানের ক্ষেত্রে গ্রাহকদের কাছে তাদের পরিপূর্ণ সেবা প্রদান করে এগিয়ে যাচ্ছে জনপ্রিয় এই কুরিয়ার সার্ভিস প্রতিষ্ঠানটি।

দেশের সর্বস্তরের প্রায় সকল জেলাতে, নিশ্চিন্তে এবং নিরাপত্তার সাথে, পণ্য স্থানান্তরের ক্ষেত্রে নিজের অবস্থান জানান দিচ্ছে যে প্রতিষ্ঠান তা হল রেডেক্স। এই কুরিয়ার সার্ভিসের মূল লক্ষ্য হল, তাদের গুনগত সার্ভিসের মাধ্যমে দেশের প্রত্যন্ত অঞ্চলে ছোট বড় সকল ধরণের ই-কমার্স, স্টার্ট -আপ,ব্যবসা -বাণিজ্যে নিয়জিত সকল ধরণের প্রতিষ্ঠানকে এগিয়ে নিয়ে যাওয়া এবং সেই সাথে সকল ধরণের ছোট বড় ব্যবসা প্রতিষ্ঠানের পরিপূর্ণ এবং গুনগত প্রচার এবং প্রসার করা।

সেই সাথে নিরাপদ ডেলিভারি সেবা প্রদানের লক্ষ্যে তাদের ব্যবসাকে সম্প্রসারিত করা।গ্রাহকদের নিশ্চিন্তে সেবা দেওয়ার ক্ষেত্রে বেশ বদ্ধ পরিকর হল এই কুরিয়ার সার্ভিসটি। গ্রাহকদের সর্বোচ্চ সেবা প্রদান এ জিরো টলারেন্স নীতি মেনে চলা জনপ্রিয় কুরিয়ার সার্ভিস প্রতিষ্ঠান হল রেডেক্স।

রেডেক্স কুরিয়ার সার্ভিস চার্জ

নিশ্চিন্তে এবং নিরাপওার সাথে,গ্রাহকদের পণ্য পৌঁছে দেওয়ার ক্ষেত্রে, এক অনন্য নাম হল রেডেক্স কুরিয়ার সার্ভিস।যাত্রার শুরু থেকেই গ্রাহকদেরকে নিশ্চিন্তে, নিরাপদে,কম সময়ের মধ্যে, পণ্য পৌঁছে দেওয়ার ক্ষেত্রে, সারা দেশব্যাপী তাদের বিদ্যমান সার্ভিস প্ৰদান করে চলছে এই প্রতিষ্ঠানটি।

আপনার পণ্য নিরাপদে পৌঁছে দেওয়ার ক্ষেত্রে এবং ব্যবসায়ের ক্ষেত্রে গ্রাহকের কাছে আপনার প্রিয়জনের কাছে স্বল্প চার্জে সেবা প্রদান করছে এই প্রতিষ্ঠানটি। চলুন তাহলে জেনে নেই পণ্য পরিবহনের ক্ষেত্রে রেডেক্স কুরিয়ার সার্ভিস পন্য কুরিয়ারের ক্ষেত্রে বিদ্যমান চার্জের পরিমাণ সম্পর্কে-

ঢাকা শহরের ভেতরে

পার্সেলকৃত পণ্যের ওজন যদি ৬০ কেজি পর্যন্ত হয়ে থাকে তাহলে সেই ক্ষেত্রে ডেলিভারি চার্জ প্রযোজ্য হবে ৬০ টাকা।

পার্সেল-কৃত পণ্যের ওজন যদি ১ থেকে ২ কেজির মধ্যে হয়ে থাকে তাহলে সেই ক্ষেত্রে ডেলিভারি চার্জ প্রযোজ্য হবে ৭৫ টাকা।

পার্সেল-কৃত পণ্যের ওজন যদি ২ থেকে ৩ কেজির মধ্যে হয়ে থাকে তাহলে সেই ক্ষেত্রে ডেলিভারি চার্জ প্রযোজ্য হবে ৯০ টাকা।

পার্সেলকৃত পণ্যের ওজন যদি ৩ থেকে ৪ কেজির মধ্যে হয়ে থাকে তাহলে সেই ক্ষেত্রে ডেলিভারি চার্জ প্রযোজ্য হবে ১০৫ টাকা।

পার্সেলকৃত পণ্যের ওজন যদি ৪ থেকে ৫ কেজির মধ্যে হয়ে থাকে তাহলে সেই ক্ষেত্রে ডেলিভারি চার্জ প্রযোজ্য হবে ১২০ টাকা।

ঢাকা শহরের নিকটবর্তী হলে

পার্সেলকৃত পণ্যের ওজন যদি ১ কেজির মধ্যে হয়ে থাকে সেক্ষেত্রে ডেলিভারি চার্জ হবে ১০০ টাকা। তবে সেই ক্ষেত্রে ক্যাশ অন ডেলিভারির ক্ষেত্রে ১% চার্জ প্রযোজ্য হবে।

পার্সেল-কৃত পণ্যের ওজন যদি ১ থেকে ২ কেজির মধ্যে হয়ে থাকে সেক্ষেত্রে ডেলিভারি চার্জ হবে ১১৫ টাকা। সাথে ক্যাশ অন ডেলিভারির ক্ষেত্রে ১% চার্জ প্রযোজ্য হবে।

পার্সেল-কৃত পণ্যের ওজন যদি ২ থেকে ৩ কেজির মধ্যে হয়ে থাকে সেক্ষেত্রে ডেলিভারি চার্জ হবে ১৩০ টাকা। সাথে ক্যাশ অন ডেলিভারির ক্ষেত্রে ১% চার্জ প্রযোজ্য হবে।

পার্সেল-কৃত পণ্যের ওজন যদি ৪ থেকে ৫ কেজির মধ্যে হয়ে থাকে তাহলে সেক্ষেত্রে ডেলিভারি চার্জ হবে ১৬০ টাকা। সাথে ক্যাশ অন ডেলিভারির ক্ষেত্রে ১% চার্জ প্রযোজ্য হবে।

শহরের বাইরে

পার্সেল-কৃত পণ্যের ওজন যদি ১ কেজির মধ্যে হয়ে থাকে তাহলে সেক্ষেত্রে ডেলিভারি চার্জ হবে ১৩০ টাকা। ক্যাশ অন ডেলিভারির মধ্যে ১% চার্জ প্রযোজ্য হবে।

পার্সেল-কৃত পণ্যের ওজন যদি ১ থেকে ২ কেজির মধ্যে হয়ে থাকে তাহলে সেক্ষেত্রে ডেলিভারি চার্জ হবে ১৬০ টাকা। ক্যাশ অন ডেলিভারির মধ্যে ১% চার্জ প্রযোজ্য হবে।

পার্সেল-কৃত পণ্যের ওজন যদি ২ থেকে ৩ কেজির মধ্যে হয়ে থাকে তাহলে সেক্ষেত্রে ডেলিভারি চার্জ হবে ১৯০ টাকা। ক্যাশ অন ডেলিভারির মধ্যে ১% চার্জ প্রযোজ্য হবে।

পার্সেল-কৃত পণ্যের ওজন যদি ৩ থেকে ৪ কেজির মধ্যে হয়ে থাকে তাহলে সেক্ষেত্রে ডেলিভারি চার্জ হবে ২২০ টাকা। ক্যাশ অন ডেলিভারির ক্ষেত্রে ১% চার্জ প্রযোজ্য হবে।

পার্সেল-কৃত পণ্যের ওজন যদি ৩ থেকে ৪ কেজির মধ্যে হয়ে থাকে তাহলে সেক্ষেত্রে ডেলিভারি চার্জ হবে ২৫০ টাকা। ক্যাশ অন ডেলিভারির ক্ষেত্রে ১% চার্জ প্রযোজ্য হবে।

রেডেক্স কুরিয়ার সার্ভিস কি ধরণের পণ্য কুরিয়ার করা যায়ঃ

যাত্রার শুরু থেকেই গ্রাহকদের জন্য, বিশেষ কিছু কিছু সার্ভিস নিয়ে হাজির হয়েছে এই প্রতিষ্ঠানটি। নিশ্চিন্তে ,নিরাপদে এবং সময়ের মধ্যে মুহূর্তে পণ্য পরিবহনের ক্ষেত্রে নিজের শক্ত অবস্থানের জানান দিচ্ছে রেডেক্স।বনিশ্চিন্তে, নিরাপদে এবং সময়ের মধ্যে পণ্য পরিবহনের ক্ষেত্রে সবার উপরে রয়েছে রেডেক্স এর অবস্থান।

কিন্তু রেডেক্স এ ঠিক কি ধরণের পণ্য পাঠানো যায় সেই সম্পর্কে আমাদের অনেকের তেমন কোন ধারণাই নেই। চলুন তাহলে জেনে নেওয়া যাক রেডেক্স এ পণ্যের তালিকা সম্পর্কে-

যেকোনো ধরণের ফাইল কিংবা অফিশিয়াল কাগজপত্র/সার্টিফিকেট/ট্রান্সক্রিপ্ট/ দলিলপত্র।

যেকোনো ধরণের জামা কাপড়।

নিত্য সামগ্রী প্রোডাক্ট।

যেকোনো ধরণের জুয়েলারি পণ্য।

যেকোনো ধরনের গাছ।

ঘর সাজানোর-সামগ্রী।

যেকোনো ধরণের ব্যবসায়িক পণ্যসমূহ।

যেকোনো ধরনের উপহার সামগ্রী

রেডেক্স কুরিয়ার সার্ভিস এর সেবাসমূহ

সময়ের সাথে সাথে বেশ পরিবর্তন ঘটেছে আমাদের চারপাশের সকল সেক্টরে। রেডেক্স কুরিয়ার সার্ভিস তার ব্যতিক্রম নয়। গ্রাহকদের স্বার্থে প্রতিষ্ঠানটি তাদের সেবার মানে এনেছে বেশ কিছু পরিবর্তন। গ্রাহকদের কল্যাণের খাতিরে যুক্ত করেছে নতুন নতুন সেবার খাত। চলুন তাহলে জেনে নেওয়া যাক এই কুরিয়ার সার্ভিসের গ্রাহকদের জন্য ঠিক কি ধরণের সুবিধা প্রদান করে আসছে-

খুব সহজে দেশের যেকোনো প্রান্তে পণ্য পৌঁছে দেওয়ার ক্ষেত্রে এদের রয়েছে সুপার ডেলিভারি সুবিধা।

যেকোনো ধরনের ভারী মালামাল বহনে রেডক্স আপনাকে দেবে বাল্ক শিপমেন্ট সুবিধা। যার মাধ্যমে আপনি খুব সহজে যেকোনো ধরণের ভারী জিনিসপত্র পৌঁছে দিতে পারবেন এই প্রান্ত থেকে ও প্রান্তে।

রেডক্স দিয়ে থাকে লাইন হল সার্ভিস। যার মাধ্যমে মালামাল পরিবহনের সকল ঝামেলা খুব সহজে সমাধান করতে পারবেন।

রেডক্স এর ওয়ার-হাউসের মধ্যে পার্সেল-কৃত পণ্য সমূহ নিরাপদে পৌঁছানো হয়ে থাকে। ফলে মালামাল সমূহ নিশ্চিন্তে এবং নিরাপদে থাকে।

আরো পড়ুন: জননী কুরিয়ার সার্ভিস এর ঠিকানা মোবাইল নাম্বার

পণ্য ডেলিভারির ক্ষেত্রে দেওয়া হয়ে থাকে যেকোনো ধরণের ট্রাক কিংবা গাড়ি ভাড়ার সুবিধা। ফলে নিশ্চিন্তে, নিরাপদে আপনি আপনার প্রোডাক্ট ডেলিভারি করতে পারবেন রেডেক্স এর সাহায্যে।

এদের রয়েছে লজিস্টিক সেবা। যার মাধ্যমে আপনি নিশ্চিন্তে আপনার পণ্য পৌঁছানো পর্যন্ত খোঁজখবর নিতে পারেন।

এছাড়া এই কুরিয়ার সার্ভিস আপনাকে দিবে ট্র্যাকিং সুবিধা। যার মাধ্যমে আপনি চাইলে ঘরে বসেই ট্র্যাকিং করতে পারবেন আপনার কাঙ্ক্ষিত পণ্য। ফলে কত সময়ের মধ্যে আপনার পণ্য পৌছে যাবে তা আপনি জানতিনি পারবেন।

এদের রয়েছে ২৪/৭ কাস্টমার কেয়ার সুবিধা। ফলে আপনি খুব সহজে ডেলিভারি সংক্রান্ত যেকোনো সমস্যার সমাধান করতে পারবেন একদম ঘরে বসেই।
কোন কারণে পণ্য হারিয়ে গেলে কিংবা পণ্য ডেলিভারি করতে পারলে আপনি পেয়ে যাবেন রিফান্ড সুবিধা /পেয়ে যেতে পারেন রিটার্ন পার্সেল সুবিধা।

কিভাবে পণ্য পাঠাবেন রেডেক্স কুরিয়ার সার্ভিসে

প্রতিষ্ঠার শুরুতেই গ্রাহক-সেবার কথা মাথায় রেখেছে জনপ্রিয় এই কুরিয়ার সার্ভিস প্রতিষ্ঠানটি। নিশ্চিন্তে, সময়ের মধ্যে পণ্য পৌঁছে দেওয়ার ক্ষেত্রে, গ্রাহকদের আস্থার এক নাম হল রেডেক্স কুরিয়ার সার্ভিস।যেখানে অন্যান্য কুরিয়ার সার্ভিসের ক্ষেত্রে আপনাকে পায়ে হেঁটে গিয়ে আপনার পণ্যসমূহ তাদের ব্রাঞ্চে গিয়ে পৌঁছে দিতে হতো সেই ক্ষেত্রে কিন্তু খানিকটা ব্যতিক্রম হল জনপ্রিয় এই কুরিয়ার সার্ভিস প্রতিষ্ঠানটি। এটি মূলত একটি ডিজিটাল কুরিয়ার সার্ভিস।

যার মাধ্যমে আপনি বাসা থেকে,ঘরে বসেই আপনার পণ্যসমূহ ডেলিভারি দিতে পারবেন খুব সহজে।পণ্য ডেলুভারির জন্য আপনাকে পায়ে হেটে তাদের অফিসে যাওয়ার প্রয়োজন হবে না। চলুন জেনে নেই ঠিক কিভাবে পণ্য কুরিয়ার করবেন এই কুরিয়ার সার্ভিসে-

আপনি যদি রেডেক্স কুরিয়ার সার্ভিসে প্রোডাক্ট ডেলিভারি দিতে চান সেক্ষেত্রে আপনাকে সবার আগে রেডেক্স কুরিয়ার সার্ভিস এপ্লিকেশনটি ডাউনলোড করতে হবে।

এপ্লিকেশন ডাউনলোড লিংক

এপ্লিকেশন ডাউনলোড করে আপনাকে আপনার কাংখিত পণ্য ডেলিভারি করার জন্য সেখানে আপনাকে রেজিষ্ট্রেশন করতে হবে।রেজিষ্ট্রেশন এর জন্য আপনার ব্যক্তিগত প্রয়োজনীয় তথ্যাদির দিয়ে আপনি সাইন আপ করে ক্রিয়েট করে করে নিন আপনার প্রোফাইল।

সাইন ইন করার পর আপনি ঠিক কি ধরনের প্রোডাক্ট ডেলিভারি দিবেন সেই ক্যাটাগরি সিলেক্ট করে নিন।ক্যাটাগরিতে প্রয়োজনীয় তথ্য যুক্ত করে দিন।

পরবর্তীতে আপনার প্রোডাক্ট ডেলিভারি ডিটেলস এড করে নিন।

প্রোডাক্ট ডেলিভারি ডিটেইলস এর মধ্যে ডেলিভারি এড্রেস ফোন নাম্বার ,জেলা ,উপজেলা সহ সকল তথ্য সঠিকভাবে প্রদান করবেন। তা না হলে আপনার কুরিয়ার ঠিকমতো পুচবে না। অবশ্যই ডেলিভারি ডিটেইলস ঠিকভাবে যুক্ত করে দিন।

সকল তথ্য সাবমিট করে আপনি ডিজিটাল পেমেন্ট মেথডে আপনার পণ্যের ওজনের উপর নির্ভর করে আপনি পেমেন্ট সম্পন্ন করবেন।

আরো পড়ুন: করতোয়া কুরিয়ার সার্ভিস ঠিকানা মোবাইল নাম্বার

পেমেন্ট সম্পন্ন করে আপনি আপনার ডেলিভারি রিকোয়েস্ট দিবেন।

ডেলিভারি রিকোয়েস্ট দেওয়ার মাত্র আপনার নিকটবর্তী রাইডার এসে আপনার পণ্য রিসিভ করে নিবে আপনার লোকেশান থেকে।

কয়েক দিনের মধ্যেই রাইডার আপনার পণ্য আপনার প্রোডাক্ট ঠিকমতো পৌঁছে দিবে গ্রাহককে।

রেডেক্স কুরিয়ার সার্ভিস শাখা
রেডেক্স কুরিয়ার সার্ভিস শাখা

রেডেক্স কুরিয়ার সার্ভিস এর ঠিকানা ও মোবাইল নাম্বার

রেডেক্স কুরিয়ার সার্ভিস হেল্পলাইন: 09610007339

আপনি যদি জনপ্রিয় এই কুরিয়ার সার্ভিস প্রতিষ্ঠানটির সেবা নিতে চান সেই ক্ষেত্রে আপনাকে অবশ্যই জানতে হবে এদের অবস্থান সম্পর্কে। তাই চলুন নিজেদের প্রয়োজনের স্বার্থে জেনে নেই রেডেক্স কুরিয়ার সার্ভিস এর ঠিকানা ও মোবাইল নাম্বার সম্পর্কে –

ঢাকা বিভাগ
প্রধান কার্যালয়
09610007339
১৩২৭ ,তেজগাঁও শিল্পাঞ্চল এরিয়া ,ঢাকা -১২০৮ ,বাংলাদেশ

নারায়ণগঞ্জ
01786716490
শাহীন ম্যানশন ,হোল্ডিং নাম্বার ৭/১ নর্থ চষারা ,নারায়ণগঞ্জ

সাভার
01515696472
চাপিন রোড ,মাতৃ-বাগান মসজিদের সাথে ,সাভার নিউ মার্কেট ,ঢাকা।

টাঙ্গাইল
01841424847
কাঞ্চন কুঠির ,ঢাকা রোড ,সুন্দরবন কুরিয়ারের পাশে ,টাংগাইল

মোহাম্মদপুর
01844944917
২১৩/২১৪ বাসন্তী হাউজিং ,গেইট নম্বর ২ বরবাদ ,মিরপুর ২ ঢাকা।

ধানমন্ডি
01731310966
৮/১১ প্যারা-ডাইস ভবন ,বক্স কালভার্ট রোড ঢাকা।

গুলশান
01401122135
রোড -১৫ ,বাড়ি -৪৬,বনানী

কল্যাণপুর
01844944917
২১৩/২১৪ বাসন্তী হাউজিং ,গেইট নম্বর ২ বরবাদ ,মিরপুর ২ ঢাকা।

শ্যামলী
01731310966
৮/১১ প্যারা-ডাইস ভবন ,বাক্স কালভার্ট রোড ঢাকা।

দারুস সালাম
01844944917
২১৩/২১৪ বাসন্তী হাউজিং ,গেইট নাম্বার ২ বড়বাগ ,মিরপুর ২ ঢাকা। .

লালমাটিয়া
01731310966
৮/১১ প্যারা-ডাইস ভবন ,বাক্স কালভার্ট রোড। ঢাকা

মিরপুর ডিওএইচএস
২১৩/২১৪ বাসন্তী হাউজিং ,গেইট নাম্বার ২ বড়বাগ ,মিরপুর ২ ঢাকা।

ফার্মগেট
01731310966
৪/১১ প্যারা-ডাইস ভবন ,বাক্স কালভার্ট রোড ,ঢাকা

তেজগাঁও
01401122135
রোড ১৫,হাউজ ৪৬ ,বনানী।

পান্থপথ
01731310966
৮/১১ প্যারা-ডাইস ভবন ,বাক্স কালভার্ট রোড 8/11।

মতিঝিল
01401122138
৬৯৮ /সি হাজি আনোয়ার কমপ্লেক্স,খিলগাঁও ঢাকা।

গুলিস্তান
01877755619
৩/৪ এ গোপীনাথ কবিরাজ স্ট্রিট ,বাবু বাজার ,ঢাকা।

কাকরাইল
01401122138
৬৯৮ /সি হাজি আনোয়ার কমপ্লেক্স। খিলগাঁও। ঢাকা

যাত্রাবাড়ী
01401122141
পুরনো অনাবিল হাসপাতাল বিল্ডিং
কাজলা ,যাত্রাবাড়ী ,ঢাকা।

কাজীপাড়া
01844944917 01844944917
২১৩/২১৪ বসন্তী হাউজিং ,গেইট নাম্বার ২ ,মিরপুর ২ ঢাকা।

গুদারা-ঘাট
01401122135
রোড ১৫ ,হাউজ ৪৬ ,বনানী

আগারগাঁও
01844944917
২১৩/২১৪ বসন্তী হাউজিং ,গেইট নাম্বার ২ ,মিরপুর ২ ঢাকা।

ঢাকা ক্যান্টনমেন্ট
01401122135
রোড ১৫ ,হাউজ ৪৬ ,বনানী।

কাফরুল
01844944917
২১৩/২১৪ বসন্তী হাউজিং ,গেইট নাম্বার ২ ,মিরপুর ২ ঢাকা।

উত্তরা
01401122142
হাউজ এ ,রোড ১৬,সেক্টর ৪ ,উত্তরা।

খিলক্ষেত ‘
01401122135
রোড ১৫ ,হাউজ ৪৬ ,বনানী।

আজমপুর
01401122142
হাউজ এ ,রোড ১৬,সেক্টর ৪ ,উত্তরা।

মিরপুর
২১৩/২১৪ বাসন্তী হাউজিং ,গেইট নাম্বার ২ ,বড়বার ,মিরপুর ২ ঢাকা।

শ্যাওড়াপাড়া
01844944917
২১৩/২১৪ বাসন্তী হাউজিং ,গেইট নাম্বার ২ ,বড়বার ,মিরপুর ২ ঢাকা।

পল্টন
01401122138
৬৯৮/সি হাজি আনোয়ার কমপ্লেক্স ,ঢাকা।

কামারপাড়া
01401122142
হাউজ এ রোড ১৬,সেক্টর ৪ উত্তরা ঢাকা।

গোপীবাগ
01401122141
পুরনো অনাবিল হাসপাতাল বিল্ডিং (তৃতীয় ফ্লোর )কাজলা ,যাত্রাবাড়ী ঢাকা।

ফরিদপুর
01722118090
বাবু এডভোকেট বাড়ি ,পূর্ব শাহবাজপুর থানা কোতোয়ালি ,ফরিদপুর।

গাজীপুর
01711220594
বোর্ড বাজার আল হেরা সিএনজি পাম্প ,গাজীপুর সিটি কর্পোরেশনের পাশে।

গোপালগঞ্জ
01923144537
গ্রাম/রোড গাজির্চাট ,গোপালগঞ্জ সদর ,৮১০০ গোপালগঞ্জ।

জালালপুর
01772380333
রহমান প্লাজা ,তমাল-তলা ,জামালপুর সদর থানা ,জামালপুর ২০০০।

কিশোরগঞ্জ
01712992311
বাড়ি/হোল্ডিং নাম্বার ১৫.১৮ গ্রাম /রোড আখড়া বাজার বিন্ন গাঁও। কিশোরগঞ্জ সদর ,কিশোরগঞ্জ পৌরসভা ,কিশোরগঞ্জ।

মাদারীপুর
01799340376
মাদারীপুর সদর ,জেলা : মাদারীপুর ,থানা:মাদারীপুর পাবলিক লাইব্রেরির সামনে

মানিকগঞ্জ
01682687111
হাউজ -৮৭/৭ গ্রাম রোড House-87/7 গ্রাম/রোড পোড়া মানিকগঞ্জ সদর ,পোস্ট -মানিকগঞ্জ -১৮০০,মানিকগঞ্জ সদর ,মানিকগঞ্জ পৌরসভা ,মানিকগঞ্জ।

মানিকগঞ্জ
01921014136
মানিকগঞ্জ মেইন সদর.থানার পাশে ,মুন্সিগঞ্জ।

ময়মনসিংহ
01761877713
গ্রাম/রোড পাহাড় অন্তঃপুর ,বাবুগঞ্জ বাজার ,২২১৬ ,ফুলবাড়িয়া ময়মনসিংহ।

নারায়ণগঞ্জ
01786716490
শাহীন ম্যানশন,হোল্ডিং নাম্বার -৭/১ নর্থ চাষারা ,জাম-তলা ,নারায়ণগঞ্জ।

নারায়ণগঞ্জ
01711393581
সুজন এন্টারপ্রাইজ,বেকুল টাওয়ার ,ঢাকা বাস স্ট্যান্ড ,ভেলা-নগর ,নরসিংদী -১৬০০।

নেত্রকোনা
01712765430
হোল্ডিং নং 0094-00 ,ওয়ার্ড নং ০১ ,পোস্ট ২৪০০ Word No:- 01 নেত্রকোনা সরকারি কলেজ।

রাজবাড়ী
01300691062
বাড়ি ১২৬ ,গ্রাম /রোড দক্ষিণ ভবানী-পুর রাজবাড়ী সদর ,পোস্ট ;রাজবাড়ী সদর ৭৭০০

শরীয়তপুর
01618911404
স্পিন বিল্ডিং ,পালং থানার পাশে ,থানা,রোড কোতোয়ালি বাড়ি রোড ,থানা ; পালং। জেলা ;শরীয়তপুর। পোস্টাল কোড: ৮০০০

শরীয়তপুর
01716956088
১০১/১ গোপাল-বাড়ি বটতলা ,শেরপুর সদর ,শেরপুর -২১০০

টাঙ্গাইল
01731185091
রোড -বিশ্বাস বেতকা শিবনাথ-পাড়া ,পোস্ট -টাঙ্গাইল -১৯০০।,থানা ;টাঙ্গাইল সদর ,টাঙ্গাইল পৌরসভা। টাঙ্গাইল।

খুলনা বিভাগ
বাগেরহাট
01710260985
কাজীপাড়া ,গ্রাম/রোড রণ-বিজয়পুর ,পোস্ট – কে আলী দরগাহ -৯৩০০ ,বাগেরহাট।

খুলনা
01741823343
বাড়ি ২৮২ ,নূর নগর
নূর নগর মসজিদ রোড ,পোস্ট জিপিও ৯০০০ ,সোনাডাঙ্গা ,খুলনা সিটি কর্পোরেশন।

বরিশাল বিভাগ
চুয়াডাঙ্গা
01980555657
দেওলতদিয়ার কুরিয়ার পাড়া ,পোস্ট -চুয়াডাঙ্গা -৭২০০,চুয়াডাঙ্গা সদর ,চুয়াডাঙ্গা।

যশোর বিভাগ
যশোর
01969803946
হোল্ডিং -১৪৬৯,গ্রাম/রোড রেল রোড ,পোস্ট যশোর -৭৪০০ ,কোতোয়ালি যশোর পৌরসভা।

সিলেট বিভাগ
সিলেট
01681788292
৪৮/এ আল হেলাল ,আর/এ শচীন গাজী রোড ,নয়া সড়ক ,সিলেট।

আরো পড়ুন: রেডেক্স কুরিয়ার সার্ভিস

উপসংহারঃ

সসময়ের সাথে সাথে আমাদের দেশে কুরিয়ার সার্ভিসের ব্যপ্তি ও প্রসার বেড়েছে।কিন্তু কিছু কিছু কুরিয়ার সার্ভিস গ্রাহকদের কথা চিন্তা করে,তাদের সময়ের মূল্যের কথা চিন্তা করে নিজেজের সেরাটুকু সার্ভিস প্রদান করে আসছে।চলমান প্রচলিত এই কুরিয়ার সার্ভিস এর মধ্য অন্যতম হল রেডেক্স কুরিয়ার সার্ভিস।

নিশ্চিন্তে,নিরাপদে এবং সময়ের মধ্যে পণ্য পরিবহনে ধীরে ধীরে সকলের মনে আস্থার প্রতীক হয়ে উঠেছে জনপ্রিয় এই কুরিয়ার সার্ভিসটি।অদূর ভবিষ্যতে তাদের যাত্রা অব্যাহত থাকবে এবং সেই সাথে গ্রাহকদেরকে সর্বোচ্চ সেবা প্রদান করবে বলে আশাবাদ ব্যক্ত করা যায়।

Leave a Reply